তুমি নেই বলে
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ০৫-০৫-২০২৪

তুমি নেই বলে
সবকিছু কেমন যেন
একটু একটু করে বদলে গেছে,
বদলে গেছে শোবার ঘর, পড়ার টেবিল,
এমন কি দোলনচাঁপা ফুঁলের গন্ধটাও,
এখন বুঝি রোদে পোড়া মরুভূমি
আর স্বপ্ন পোড়া মানুষ
আসলেই একই।।

#কল্পলতা তোমাকে খুব miss you.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।